| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না : নানক


দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না : নানক


রহমত নিউজ ডেস্ক     17 October, 2023     11:01 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, কারণ জনগণ তাদের আন্দোলনে সাড়া দেয় না। তাই খালেদা জিয়াকে হত্যার মধ্য দিয়ে দেশে একটি গোলোযোগের সৃষ্টি করতে পারে। তাই সাবধানে থাকতে হবে। এদেশ বঙ্গবন্ধুর দেশ। এই দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ। দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না।

সোমবার (১৬ অক্টোবর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে যুবলীগ আয়োজিত যুব সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

‘সরকার বিষ প্রয়োগের মাধ্যমে খালেদা জিয়াকে হত্যা ষড়যন্ত্র করছে’বিএনপি নেতা রিজভীর এমন বক্তব্যের সমালোচনা করে  জাহাঙ্গীর কবির নানক বলেন, খালেদা জিয়াকে তারেকের স্ত্রী ডা. জোবায়দা রহমানসহ কয়েকজন ডাক্তার মিলে তাদের তত্ত্বাবধানে চিকিৎসা করাচ্ছেন। আমরা ভয়ে আছি! বিএনপিতে থাকা আম্মা গ্রুপ আর ভাইয়া গ্রুপ কোনো অন্তর্ঘাত সৃষ্টি করে কী না। আমরা জানি না- ওরা হত্যার চেষ্টা করছে কী না। তবে রিজভীর কথা অনুযায়ী খালেদা জিয়াকে ওরা হত্যা করে দেশে একটি অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করার জন্য চেষ্টা করতে পারে। দেশে একটি অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে লন্ডনে বসে তারেক রহমান খালেদা জিয়াকে হত্যার চূড়ান্ত ছক তৈরি করতে পারে। এটা বিএনপির নেতাকর্মীদের কথা শুনলে কিছুটা বুঝা যায়।